টিক টক বাংলাদেশ থেকে বন্ধ হতে যাচ্ছে কিন্তু কেন?

টিক টক অ্যাপ বাংলাদেশ থেকে বন্ধ হতে চলেছে কিন্তু কেন? ।
আসলে কি কারনে টিকটক বন্ধ করে দেয়া হচ্ছে বাংলাদেশ থেকে তা নিয়ে আজকে আমি তুলে ধরবো।

TikTok Apps Ban Bangladesh
TikTok Apps Ban Bangladesh

যদি আপনার জানতে ইচ্ছা হয় তাহলে পোস্টটি কন্টিনিউ করতে থাকুন।

অনেকদিন পর ফিরলাম আমি ইমরান কেমন আছেন সবাই আশা করি ভালই আছেন চলুন শুরু করি।
ওয়েল তাহলে ওয়ার্ল্ড ওয়াইড জনপ্রিয় অ্যাপ টিক টক এই অ্যাপের মাধ্যমে আমরা সাধারণত। পপুলার গান বা ডায়লগ এর একটা অংশ অথবা কারো বক্তব্যের কথার সাথে লিপসিং করে সেটার ভিডিও বানিয়ে শেয়ার করি।

টিক টক বাংলাদেশ থেকে বন্ধ

এই টিক টক নিয়ে এখন তো বেশ পপুলার স্পেশালি বাংলাদেশ এবং ইন্ডিয়া ইভেন এটাও দেখা যায় অনেকেই টিকটক করে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছে।
ইভেন অনেক সেলিব্রিটিরাও টিক টক এ ভিডিও শেয়ার করছে। তবে নিজেদের কালচারকে ধ্বংসের হাতে রক্ষা করতে রিসেন্টলি ইন্ডিয়াতে এই টিক টক এর উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
ইভেন এখন শোনা যাচ্ছে বাংলাদেশ ও নাকি খুব শিগগিরই টিক টক এর উপর নিষেধাজ্ঞা জারি করা হবে।
কারণটা কি?. কারণ হচ্ছে অনেকেই মনে করছে এই অ্যাপটির মাধ্যমে নাকি অসটিল কনটেন্ট ছড়িয়ে পড়ছে। অনেক ইম্পরট্যান্ট কন্টাক্ট ছড়িয়ে পড়ছে ইভেন বিশ্লেষকদের মতে এই অ্যাপসটির কারণে অনেক চুর্চ বৃদ্ধি পাচ্ছে। মানুষের মেন্টালিটি ছিক হয়ে যাচ্ছে।
এছাড়াও সরকার সংশ্লিষ্ট দের মতে অনেকেই নাকি এই টিকটকে এডিকেট হয়ে যাচ্ছে জানা যায় যে ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার বলেছেন।
Tiktok Ban For Bd
যেসব কন্টাক্ট বা যে সব অ্যাপস আমাদের জীবনযাপন এবং সংস্কৃতিতে বাধা দেয় সেটার বিরুদ্ধে তিনি অ্যাকশন নিবেন। তিনি চাই নিরাপদ একটি ইন্টারনেট করতে যে ইন্টারনেট যুনে যেটা খুশি সেটা আপলোড করা যাবে না বা যেটা খুশি সেটা করা যাবে না।
তার মতে সাড়ে চার হাজার পর্ন সাইট বন্ধ করার পরেও দেখা যাচ্ছে এখনো প্রচুর পরিমাণ কন্টাক্ট আসছে। এবং তার কাছে মনে হয়েছে টিক টক এর মাধ্যমে এমন কিছু কনটেন্ট ছড়িয়ে পড়ছে যেগুলো বাচ্চাদের বিকাশে বাধা দিচ্ছে।
ইন্টারনেটে ডেলি বৃদ্ধি পাচ্ছে বিপথগামী কনটেন্ট তার মতে বিগত বছরগুলোতে কি ধরনের কনটেন্ট এর পরিমান ইনক্রিজ হইছে।

তিনি আরো বলেন সরকার এখন চাইছেনএ ধরনের কনটেন্ট ইন্টারনেট থেকে সরিয়ে শিশু থেকে বৃদ্ধ সবার জন্য নিরাপদ একটি ইন্টারনেট যুন গড়ে তুলতে। এবং এটার জন্য যা যা করা দরকার তাই তাই করবে।
TikTok Apps Ban Bangladesh

ওয়েল তাহলে বুঝা যাচ্ছে হয়তো টিকটক খুব তাড়াতাড়ি বাংলাদেশে ও বন্ধ হয়ে যাবে। সো যারা টিকটক করছেন বা টিক টক করতে পছন্দ করেন তাদেরকে বলছি টিক টক বাংলাদেশে বন্ধ হয়ে যাওয়ার আগে যত খুশি টিক টক করে দেন কারণ ইন্ডিয়াতে যখন বন্ধ হয়ে গিয়েছে। তখন
বাংলাদেশেও খুব তাড়াতাড়ি বন্ধ হয়ে গেলেও যেতে পারে।
এটাই ছিল টিক টক বন্ধ হওয়ার পিছনে মূলত কারণ তো বন্ধুরা টিক টক বন্ধ করার এরকম ডিসিশন নিয়ে আপনার মতামত কি কমেন্টস করে জানিয়ে দিন ধন্যবাদ।
 https://www.facebook.com/online24newsbd